১৫ এপ্রিল ২০২১
`

নারায়ণগঞ্জের সব থানা ও ফাঁড়ির নিরাপত্তায় এলএমজি স্থাপন

নারায়ণগঞ্জের সব থানা ও ফাঁড়ির নিরাপত্তায় এলএমজি স্থাপন - ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জ জেলার সাত থানা ও আটটি পুলিশ ফাঁড়িতে লাইট মেশিনগান (এলএমজি) বিশেষ নিরাপত্তা চৌকি স্থাপন করা হয়েছে। বুধবার রাত থেকে থানায় নিরাপত্তার অংশ হিসেবে গুরুত্ব অনুসারে থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্রে এলএমজি পোস্ট ও সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা স্থাপন করা হয়েছে। পাশাপাশি বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যা। এসব চৌকিতে ২৪ ঘণ্টা দায়িত্ব পালন করছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ আড়াইহাজার থানায় দেখা যায়, থানার ছাদের ওপর গোলঘরে সিমেন্টের বস্তা দিয়ে তৈরি করা হয়েছে চৌকি। সেখানে দায়িত্বরত পুলিশের এক সদস্য এলএমজি তাক করে বসে আছেন।

এ বিষয়ে জানতে চাইলে বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম জানান, পুলিশ সদর দফতরের নির্দেশনায় জেলার সাতটি থানা ও আটটি ফাঁড়িতে ওই বিশেষ চৌকি স্থাপন করা হয়েছে।

বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে পুলিশের আওতাধীন সব থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও পুলিশি স্থাপনাগুলোতেও এলএমজি পোস্ট স্থাপন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের এসপি।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল