১০ এপ্রিল ২০২১
`

মামুনুল হকসহ ৮৩ জনের বিরুদ্ধে ৩টি মামলা

মাওলানা মামুনুল হক - ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশের ওপর হামলা ও রিসোর্টে ভাংচুরের অভিযোগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকসহ ৮৩ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এছাড়া মামলায় ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাতনামা আসামিও করা হয়েছে।

মঙ্গলবার রাতে সোনারগাঁও থানায় তিনটি পৃথক মামলা হয়। এর মধ্যে দুটি মামলা দায়ের করে সোনারগাঁও থানা পুলিশ, অন্যটি দায়ের করে অনলাইন টিভি- চ্যানেল এসের সোনারগাঁও প্রতিনিধি হাবিবুর রহমান।

মামলার বিষয়টি নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাতে তিনটি মামলা হয়। পুলিশ বাদি হয়ে দুটি মামলা করেছে। আর এক সাংবাদিক বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে স্ত্রীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে লাঞ্ছিত করে যুবলীগ-ছাত্রলীগের নেতারা। পরে খবর পেয়ে হেফাজতের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এবং সেই রিসোর্টে ও আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর করে।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)