১২ এপ্রিল ২০২১
`

শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫

শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫ - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজিতে থাকা এক যাত্রী (১২) নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত পক্ষে আরো পাঁচজন আহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল ও নরসিংদী হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদী থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা ইটাখোলা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় শিবপুর উপজেলার বাড়ৈগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মনোহরদীগামী একটি ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী এক কিশোর নিহত হন। এ ছাড়াও ঘটনায় সিএনজি অটোরিকশার চালকসহ আরো পাঁচজন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহতদের নরসিংদী ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক রাসেল কবির জানান, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজিটি জব্দ করা হলেও ট্রাকের চালক পালিয়ে যায়। বেপরোয়া গতিতে অন্য পরিবহনকে পাশ কাটাতে গেলে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।



আরো সংবাদ