২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫

শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫ - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজিতে থাকা এক যাত্রী (১২) নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত পক্ষে আরো পাঁচজন আহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল ও নরসিংদী হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদী থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা ইটাখোলা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় শিবপুর উপজেলার বাড়ৈগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মনোহরদীগামী একটি ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী এক কিশোর নিহত হন। এ ছাড়াও ঘটনায় সিএনজি অটোরিকশার চালকসহ আরো পাঁচজন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহতদের নরসিংদী ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক রাসেল কবির জানান, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজিটি জব্দ করা হলেও ট্রাকের চালক পালিয়ে যায়। বেপরোয়া গতিতে অন্য পরিবহনকে পাশ কাটাতে গেলে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল