২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৭ মার্চের র‍্যালিতে ছবি তোলা নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মারামারি : আহত ৩ জন

৭ মার্চের র‍্যালিতে ছবি তোলা নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মারামারি : আহত ৩ জন - ছবি : নয়া দিগন্ত

মাদারীপুরের রাজৈরে আওয়ামী লীগের আয়োজনে রাজৈর বেপারীপাড়ার মোড়ের দলীয় কার্যালয়ের সামনে ঐতিহাসিক ৭ মার্চের র‍্যালিতে নেতাদের ছবি তোলা নিয়ে দলটির দু’পক্ষের নেতা-র্মীদের মাঝে ধাওয়া, পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছোঁড়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে।

এ সময় একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। বেপারীপাড়া মোড়ের দলীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এখন পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, ‘রোববার সকাল ৮টার দিকে জেলার রাজৈর উপজেলা বেপারীপাড়ার মোড়ে ঐতিহাসিক ৭ মার্চের বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে রাজৈর উপজেলা আওয়ামী লীগসহ ভ্রাতৃপ্রতিম ও সকল সহযোগী সংগঠন। প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসব কার্যক্রম সঠিকভাবেই সম্পন্ন হয়। কিন্তু, র‍্যালি বের করার সময় ছবি তোলা নিয়ে বিপত্তির শুরু হয়। এ সময় উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল মাতুব্বর ও উপজেলা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সভাপতি নাসির খালাশীর মাঝে ছবি তোলা নিয়ে কথা কাটাকাটি হয় পরে তা সংঘর্ষে রূপ নেয়। মুহূর্তেই দু’পক্ষের মধ্যে লাঠি ও ইটপাটকেল ছোঁড়া শুরু হয়।’

এ সময় মারামারিতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান এমপির অনুসারী পৌর যুবলীগ সভাপতি শহীদ মোল্লা ( ৪৫) ও সুজন শেখ (১৮) এবং জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার অনুসারী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিকল্প খালাশী (৪০) আহত হয়েছেন।

তাদের মধ্যে গুরুতর অবস্থার কারণে শহীদ মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি দু’জন রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ মো: শাদি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement