২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নাগরপুরে পুকুরে ভেসে উঠল দিনমজুরের লাশ

দিনমজুরের লাশ উদ্ধারের ঘটনায় স্বজনদের আহাজারি। - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে পুকুর থেকে ভাসমান অবস্থায় এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ। শুক্রবার সকালে মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামে পরশ আলীর পুকুর থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

ওই দিনমজুরের নাম ছবেদ আলী (৪৩)। তিনি উপজেলার গোপালপুর রান্ধুনি পাড়া গ্রামের রমেজ আলীর ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ছবেদ আলী এক ছেলে ও মেয়ের জনক। বিয়ের পর থেকে চারাবাগ গ্রামে তার মামা শ্বশুর রাইজুদ্দিনের বাড়িতে বসবাস করতেন। শুক্রবার ভোরে প্রতিদিনের মতো ওই ব্যক্তি কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হন। কিন্তু সকালেই ওই পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মৃত ব্যক্তির কপালে ও মাথায় রক্ত ক্ষরণ হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জরিনা বেগম জানান, মৃত ছবেদ আলী একজন শ্রমিক। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের টানাপড়েন ছিল দীর্ঘ দিনের। এটি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চলছে বিভিন্ন গুনজন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনিসুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল