২০ এপ্রিল ২০২১
`

নাগরপুরে পুকুরে ভেসে উঠল দিনমজুরের লাশ

দিনমজুরের লাশ উদ্ধারের ঘটনায় স্বজনদের আহাজারি। - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে পুকুর থেকে ভাসমান অবস্থায় এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ। শুক্রবার সকালে মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামে পরশ আলীর পুকুর থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

ওই দিনমজুরের নাম ছবেদ আলী (৪৩)। তিনি উপজেলার গোপালপুর রান্ধুনি পাড়া গ্রামের রমেজ আলীর ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ছবেদ আলী এক ছেলে ও মেয়ের জনক। বিয়ের পর থেকে চারাবাগ গ্রামে তার মামা শ্বশুর রাইজুদ্দিনের বাড়িতে বসবাস করতেন। শুক্রবার ভোরে প্রতিদিনের মতো ওই ব্যক্তি কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হন। কিন্তু সকালেই ওই পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মৃত ব্যক্তির কপালে ও মাথায় রক্ত ক্ষরণ হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জরিনা বেগম জানান, মৃত ছবেদ আলী একজন শ্রমিক। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের টানাপড়েন ছিল দীর্ঘ দিনের। এটি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চলছে বিভিন্ন গুনজন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনিসুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


ভারত-পাকিস্তান আলোচনায় মধ্যস্থতার ঝুঁকি কেন নিলো আমিরাত মিরসরাইয়ে স্কুলশিক্ষিকার চিকিৎসায় শিক্ষা অফিসের সহযোগিতা মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে ক্যাস্ট্রো যুগ পরবর্তী কিউবার নতুন নেতা মিগুয়েল মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সকল