২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীর বেলাবতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নরসিংদীর বেলাবতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর বেলাবতে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার উপজেলার বীর বাঘবের গ্রামে টান পাড়ায় এ ঘটনাটি ঘটে।

ওই দুই শিশু বীর বাঘবের গ্রামের শাহাদত মিয়ার ছেলে শামিউল ইসলাম ফোয়াদ (৪) ও একই পরিবারের মনির হোসেনের মেয়ে লিজা (৩)।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল বেলা শিশু দুটি খেলার জন্য বাড়ি থেকে বের হয়। দীর্ঘক্ষণ তাদের বাড়ির আশপাশে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে শুরু করে। পরে বাড়ির পাশে সিরাজ মিয়ার পুকুর পাড়ে শিশু লিজার জুতা দেখতে পেয়ে পুকুরে তল্লাশি চালায়। এ সময় তারা লিজার লাশ পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে। পরে একই পুকুরে সামিউলের লাশও পাওয়া যায়। শিশু দুটিকে উদ্ধার করে দ্রুত বেলাব স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল