১৯ এপ্রিল ২০২১
`

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীর জরিমানা, মালামাল জব্দ

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীর জরিমানা, মালামাল জব্দ - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক ব্যবসায়ীর ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুর দেড়টায় উপজেলার বাসাইল ইউনিয়নের ইমামগঞ্জ বাজারে সৈকত ট্রেডার্স নামে এক দোকানে অভিযান চালিয়ে দোকান মালিক চর বিশ্বনাথ গ্রামের আব্দুল কাদিরের ছেলে সায়েদ হোসেনকে (৫৬) মেয়াদউত্তীর্ন কীটনাশক ও জৈবসার রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৪১, ৫০ ও ৫১ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মেয়াদউত্তীর্ন মালামাল জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মহসিনা জাহানা তোরন, এসআই ইমরান ও উদ্ভিদ কর্মকর্তা মোশারফ হোসেন প্রমুখ।



আরো সংবাদ


গ্রামীণ অর্থনীতি ও অনানুষ্ঠানিক খাতের দ্রুত পুনর্বাসন জরুরি ভারতে করোনা আক্রান্তের রেকর্ড প্রতিদিনই ভাঙছে করোনায় বর্ধিত সময়েও বার্ষিক প্রতিবেদন দিতে পারছে না বেশির ভাগ ব্যাংক বাঁশখালীতে শ্রমিক-পুলিশ সংঘর্ষে দুই মামলায় আসামি সাড়ে ৩ হাজার ক্ষতিগ্রস্ত ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী প্রণোদনার ৫%-৫০% অনুদান হিসেবে চায় এফবিসিসিআই ব্যক্তিগত সুরক্ষাসামগ্রী উৎপাদন সহায়তায় ৭৫ লাখ ডলারের তহবিল গঠন সপ্তাহের প্রথম কর্মদিবসে রাজধানীতে বেড়েছে যানবাহন ও মানুষের চাপ চেকপোস্টে পিজির চিকিৎসককে হয়রানির অভিযোগ সিয়াম অন্যান্য ইবাদত থেকে ভিন্নতর দিল্লিতে আটকা পাঞ্জাব

সকল