২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অজ্ঞাত গাড়ি কেড়ে নিলো শিশুর প্রাণ

অজ্ঞাত গাড়ি কেড়ে নিলো শিশুর প্রাণ - ছবি : নয়া দিগন্ত

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় এক শিশুর প্রাণহানির ঘটনা ঘটেছে। মুন্সীগঞ্জের গজারিয়ায় মঙ্গলবার বিকেল ৫টা নাগাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাখির মোড় এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত একটি গাড়ি এসে কেড়ে নিলো শিশুটির প্রাণ।

এ ঘটনায় মোহাম্মদ মামুন মিয়ার ছেলে মোহাম্মদ সাম্মী (৮) প্রাণহানি ঘটেছে।

খোঁজ নিয়ে জানা যায়, শিশুটির গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায় সবজি কান্দি গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে ফরাজি কান্দি গ্রামে তার নানির বাড়িতে বেড়াতে এসে রাস্তা পারাপারের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাউশিয়া পাখির মোড় এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় প্রাণ হারায়। স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশে সহযোগিতায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হস্তান্তর করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে গজারিয়া হাইওয়ে ইনচার্জ মো: সালাউদ্দিন জানান, রাস্তা পারাপারের সময় যানবাহনের ঢাক্কায় সাম্মি নামে শিশুটি মৃত্যু ঘটে। তাৎক্ষণিক যানবাহনটি আটক করা সম্ভব হয়নি। তবে সিসি ফুটেজ বিশ্লেষণ করে যানবাহনটি শনাক্তের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল