২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে হত্যার ৩ মাস পর মুদি দোকানীর বিচ্ছিন্ন মাথা উদ্ধার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের কলতাপাড়া মিরেরটেক এলাকায় মো: বিল্লাল হোসেন নামের এক পঞ্চাশোর্ধ মুদি দোকানীকে শিরশ্ছেদ করে হত্যার তিন মাস পর তার বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে এশিয়ান হাইওয়ে সড়কের মিরেরটেক এলাকায় একটি মাছের ঘের থেকে মাছ ধরার সময় বাজারের ব্যাগে কুচুরিপানার নিচ থেকে এ মাথা উদ্ধার করা হয়।

হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রুমা আক্তার সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। তবে পুলিশ এ হত্যাকাণ্ডের তিন মাসেও কোনো রহস্য উদ্ঘাটন করতে পারেনি।

নিহত বিল্লাল হোসেন কলতাপাড়া মীরেরটেক গ্রামের মৃত রেহাজউদ্দিনের ছেলে।

বিচ্ছিন্ন মাথা উদ্ধারের পর তালতলা ফাঁড়ি পুলিশ তা পিবিআইয়ের কাছে হস্তান্তর করেছে।

গত বছরের ৬ ডিসেম্বর রোববার রাতে শিরশ্ছেদ করে হত্যার পর তার মাথা নিয়ে যায় খুনিরা। পরদিন সোমবার সকালে বাড়ির পাশের জঙ্গলে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

নিহতের চাচাতো ভাই লোকমান হোসেনের বরাত দিয়ে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ আহসানউল্লাহ জানান, ২০২০ সালে ৬ ডিসেম্বর রোববার রাত ৮টার পর দোকান বন্ধ করে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা হলেও বাড়ি ফেরেননি বিল্লাল হোসেন। পরিবারের লোকজন মোবাইল ফোনে কল দিলেও ফোন রিসিভ করেননি। পরদিন সকালে বাড়ির পেছনের জঙ্গলে তার ছেলে ফয়সাল হোসেন তার বাবার দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে হত্যার বিষয়টি জানাজানি হয়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে ক্রাইম সিনের সদস্যদের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

আহসানউল্লাহ আরো জানান, মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে। বিচ্ছিন্ন মাথা উদ্ধারের পর পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে। সকল কার্যক্রম পিবিআই সম্পন্ন করছে।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল