১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ফেরিতে উঠতে গিয়ে ট্রাক নদীতে, চালক নিহত

- ছবি - সংগৃহীত

মানিকগঞ্জের শিবালয়ে পাটুরিয়া ঘাটে ফেরিতে উঠতে গিয়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে চালক নিহত হয়েছেন। রোববার রাতে পাটুরিয়ার তিন নম্বর ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম মাসুদ পারভেজ ওরফে রাজু (৩০)। তার বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার চান্দা গ্রামে। এ ঘটনায় ট্রাকচালকের সহকারী অক্ষত আছেন।

পাটুরিয়া নৌ-পুলিশ ফাঁড়ি ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ঢেউটিন নিয়ে যশোরে যাচ্ছিলেন ট্রাকচালক মাসুদ পারভেজ। সাথে ছিলেন তার এক সহকারী। গতকাল রাত সাড়ে ১০টার দিকে পাটুরিয়া তিন নম্বর ঘাটে ফেরিতে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি পদ্মা নদীতে পড়ে ডুবে যায়। এ সময় ট্রাকচালকের সহকারী ট্রাক থেকে লাফিয়ে নদীতে পড়ে তীরে ফেরেন। তবে ট্রাকের ভেতরে আটকে পড়েন চালক মাসুদ পারভেজ। খবর পেয়ে রাত ১২টার দিকে স্থানীয় নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের সদস্যরা ট্রাকের ভেতর থেকে মাসুদ পারভেজের লাশ উদ্ধার করেন।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) সালাম মিয়া বলেন, দিবাগত রাত ২টার দিকে নদীতে ডুবে যাওয়া ট্রাকটি বিআইডব্লিউটিসির নিজস্ব ক্রেন দিয়ে উদ্ধার করা হয়।

পাটুরিয়া নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোঃ লিটন মিয়া সোমবার সকালে জানান, নিহত ট্রাকচালকের লাশ ফাঁড়িতে রাখা হয়েছে। স্বজনেরা লাশ নিতে আসছেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement