১৩ মে ২০২১
`

মাদারীপুর পৌর নির্বাচনে খালিদ বিজয়ী

মাদারীপুর পৌর নির্বাচনে খালিদ বিজয়ী - ছবি : নয়া দিগন্ত

মাদারীপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২২ হাজার ৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী জাহান্দার আলী জাহান পেয়েছেন পাঁচ হাজার ২৫৬ ভোট।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে এক, দুই ও তিন নম্বর ওয়ার্ডে সাইয়েদা সালমা, চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে বিনু বেগম এবং সাত, আট ও ৯ নম্বর ওয়ার্ডে লিজা আক্তার বিজয়ী হয়েছেন।

এ ছাড়াও কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডে এনায়েত হোসেন মৃধা, দুই নম্বর ওয়ার্ডে সাইদুল বাসার টফি, তিন নম্বর ওয়ার্ডে রাজিব মাহমুদ কাওছার চার নম্বর ওয়ার্ডে সিরাজুল আলম খান, পাঁচ নম্বর ওয়ার্ডে রেজাউল হক, ছয় নম্বর ওয়ার্ডে সিদ্দিক তালুকদার, সাত নম্বর ওয়ার্ডে হাই বেপারী, আট নম্বর ওয়ার্ডে বাসার বেপারী ও ৯ নম্বর ওয়ার্ডে আয়ুব খান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো: মনিরুজ্জামান এ ফলাফল ঘোষণা করেন।



আরো সংবাদ


ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান

সকল