১৩ এপ্রিল ২০২১
`

মাদারীপুর পৌর নির্বাচনে খালিদ বিজয়ী

মাদারীপুর পৌর নির্বাচনে খালিদ বিজয়ী - ছবি : নয়া দিগন্ত

মাদারীপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২২ হাজার ৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী জাহান্দার আলী জাহান পেয়েছেন পাঁচ হাজার ২৫৬ ভোট।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে এক, দুই ও তিন নম্বর ওয়ার্ডে সাইয়েদা সালমা, চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে বিনু বেগম এবং সাত, আট ও ৯ নম্বর ওয়ার্ডে লিজা আক্তার বিজয়ী হয়েছেন।

এ ছাড়াও কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডে এনায়েত হোসেন মৃধা, দুই নম্বর ওয়ার্ডে সাইদুল বাসার টফি, তিন নম্বর ওয়ার্ডে রাজিব মাহমুদ কাওছার চার নম্বর ওয়ার্ডে সিরাজুল আলম খান, পাঁচ নম্বর ওয়ার্ডে রেজাউল হক, ছয় নম্বর ওয়ার্ডে সিদ্দিক তালুকদার, সাত নম্বর ওয়ার্ডে হাই বেপারী, আট নম্বর ওয়ার্ডে বাসার বেপারী ও ৯ নম্বর ওয়ার্ডে আয়ুব খান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো: মনিরুজ্জামান এ ফলাফল ঘোষণা করেন।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল