২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিংগাইরে ভুট্টাক্ষেত থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

সিংগাইরে ভুট্টাক্ষেত থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার - ফাইল ছবি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের চাড়াভাঙ্গা গ্রামে ভুট্টাক্ষেত থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার বিকেল ৪টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ওই এলাকার ফজর আলী নামের এক কৃষক তার জমিতে কাজ করতে যান। এ সময় স্থানীয় আবুল কাশেম খানের ভুট্টাক্ষেতে ওই নারীর লাশ দেখতে পান। পরে তিনি স্থানীয় ইউপি মেম্বার সোহরাব হোসেনের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে সিংগাইর থানার এসআই মো: হাসানুর রহমান জানান, উদ্ধার করা নারীর (৩০/৩৫) লাশ অর্ধগলিত হওয়ায় চেহারা চেনা যাচ্ছে না। তার পরনে ছিল খয়েরি রঙের স্যালোয়ার ও গোলাপী রঙের কামিজ। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল