১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জ পৌরসভার নতুন মেয়র এস এম রবীন

কালীগঞ্জ পৌরসভার নতুন মেয়র এস এম রবীন - ছবি : সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম রবীন হোসেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৩ হাজার ৭৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারিকেল গাছ প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী লুৎফুর রহমান পেয়েছেন ১০ হাজার ২২৫ ভোট।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ইস্তাফিজুল হক আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে পৌরসভার ৯টি সাধারণ ওয়ার্ডে বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলররা হলেন এক নম্বর ওয়ার্ডে মোফাজ্জল হোসেন আকন্দ (উটপাখি), দুই নম্বর ওয়ার্ডে মু: আফসার হোসেন (উটপাখি), তিন নম্বর ওয়ার্ডে আশরাফউজ্জামান (পাঞ্জাবী), চার নম্বর ওয়ার্ডে মোহাম্মদ বাদল মিয়া (পানির বোতল), পাঁচ নম্বর ওয়ার্ডে আশরাফুল আলম (পানির বোতল), ছয় নম্বর ওয়ার্ডে আবদুস সালাম (উটপাখি), সাত নম্বর ওয়ার্ডে নূরে আলম শেখ (উটপাখি), আট নম্বর ওয়ার্ডে আমির হোসেন (উটপাখি) ও ৯ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ শাখাওয়াত হোসেন (উটপাখি)।

সংরক্ষিত আসনে কাউন্সিলর নির্বাচিতরা হলেন এক, দুই ও তিন নম্বর ওয়ার্ডে আমিরুন নেছা (জবা ফুল), চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে নার্গিস বেগম (আনারস) এবং সাত, আট ও ৯ নম্বর ওয়ার্ডে কান্তা (আনারস)।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল