১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কালিহাতীতে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

অ্যাম্বুলেন্সে করে নিহত আশা আক্তারের লাশ আনা হয়েছে তার নিজ বাড়িতে। - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে আশা আক্তার নামে এক স্কুলছাত্রীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে কালিহাতী উপজেলার কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আশা আক্তার ওই গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে। উপজেলার বল্লা করোনেশন স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে আশা আক্তারকে নিজ ঘর থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ঘরের সামনে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় আশার চিৎকারে আশপাশের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় আশাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কে-বা কারা তাকে এভাবে হত্যা করলো সে ব্যাপারে কিছু জানা যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম নয়া দিগন্তকে বলেন, এ ঘটনায় আশা আক্তারের মা সুফিয়া বেগম রোববার বিকেলে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

কোকডহরা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, এমন ঘটনা মেনে নেয়া যায় না। তিনি এ ঘটনায় তদন্তপূর্বক জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


আরো সংবাদ



premium cement