১৯ এপ্রিল ২০২১
`

চতুর্থবারের মতো বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট

চতুর্থবারের মতো বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট - ছবি : নয়া দিগন্ত

চতুর্থবারের মতো বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট। পুঁজি বাজারের তালিকাভুক্ত কোম্পানি প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড দি ইনস্টিটিউট অফ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট একাউন্টস অফ বাংলাদেশ আয়োজিত ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করেছে।

এ সময় চতুর্থবারের মতো এই অ্যাওয়ার্ড টি অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট। কোম্পানির পক্ষ থেকে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আমিরুল হক। রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে গত ২৫ জানুয়ারি ২০২১ সন্ধ্যায় এক জমজমাট অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড তুলে দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী, এমপি।

অনুষ্ঠানটিতে প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেডের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান আর্থিক কর্মকর্তা মো: সফিকুল ইসলাম তালুকদার (এফসিএমএ)।

উল্লেখ্য, গত জানুয়ারি মাসেই প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড আই সি এসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড-২০১৯ অর্জন করে। প্রিমিয়ার সিমেন্ট পঞ্চমবারের মতো এই অ্যাওয়ার্ড অর্জন করে। এর আগে প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছ থেকে ‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সেলেন্সসহ আরো বিভিন্ন সম্মানজনক অ্যাওয়ার্ড অর্জন করে।



আরো সংবাদ