২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পৌরসভা নির্বাচন : সরে দাঁড়ালেন নৌকার মেয়র প্রার্থী

পৌরসভা নির্বাচন : সরে দাঁড়ালেন নৌকার মেয়র প্রার্থী -

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার স্থগিত দুই ভোটকেন্দ্রে সহিংসতার আশঙ্কায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের (নৌকা) মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ। শনিবার সন্ধ্যায় ডামুড্যা পৌর শহরের দক্ষিণ ডামুড্যা গ্রামের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি বলেন, রক্তের পথে হেঁটে গিয়ে আমি এই মেয়রের চেয়ারে বসতে চাই না। আমি বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্যে জানতে পারি, দুটি স্থগিত কেন্দ্রে নির্বাচনের দিন বড় ধরনের সহিংসতা ঘটতে পারে জামায়াত-বিএনপি সাথে আমাদের সংগঠনের কিছু নেতার। তাই নির্বাচনে যেন সহিংসতা না হয় এজন্য আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

আমি কেন্দ্র নেতা, জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে কথা বলে এ সিদ্ধান্ত নিয়েছি।

জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে ডামুড্যা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন আওয়ামী লীগ (নৌকা) মাস্টার কামাল উদ্দিন আহমেদ, বিদ্রোহী প্রার্থী (জগ) মো: রেজাউল করিম (রাজা) ছৈয়াল, বিএনপির (ধানের শীষ) নাজমুল হক সবুজ মিয়া এবং মোবাইল ফোন প্রতীক নিয়ে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছেন পৌর বিএনপির সভাপতি মো: আলমগীর হোসেন মাদবর। সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

উল্লেখ্য, রোববার দুই স্থগিত কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর আগে নির্বাচনের পরিস্থিতি অনুকূলে না বলে নির্বাচন বন্ধ করে দেন কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল