২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পৌরসভা নির্বাচন : সরে দাঁড়ালেন নৌকার মেয়র প্রার্থী

পৌরসভা নির্বাচন : সরে দাঁড়ালেন নৌকার মেয়র প্রার্থী -

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার স্থগিত দুই ভোটকেন্দ্রে সহিংসতার আশঙ্কায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের (নৌকা) মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ। শনিবার সন্ধ্যায় ডামুড্যা পৌর শহরের দক্ষিণ ডামুড্যা গ্রামের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি বলেন, রক্তের পথে হেঁটে গিয়ে আমি এই মেয়রের চেয়ারে বসতে চাই না। আমি বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্যে জানতে পারি, দুটি স্থগিত কেন্দ্রে নির্বাচনের দিন বড় ধরনের সহিংসতা ঘটতে পারে জামায়াত-বিএনপি সাথে আমাদের সংগঠনের কিছু নেতার। তাই নির্বাচনে যেন সহিংসতা না হয় এজন্য আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

আমি কেন্দ্র নেতা, জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে কথা বলে এ সিদ্ধান্ত নিয়েছি।

জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে ডামুড্যা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন আওয়ামী লীগ (নৌকা) মাস্টার কামাল উদ্দিন আহমেদ, বিদ্রোহী প্রার্থী (জগ) মো: রেজাউল করিম (রাজা) ছৈয়াল, বিএনপির (ধানের শীষ) নাজমুল হক সবুজ মিয়া এবং মোবাইল ফোন প্রতীক নিয়ে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছেন পৌর বিএনপির সভাপতি মো: আলমগীর হোসেন মাদবর। সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

উল্লেখ্য, রোববার দুই স্থগিত কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর আগে নির্বাচনের পরিস্থিতি অনুকূলে না বলে নির্বাচন বন্ধ করে দেন কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল