২৩ এপ্রিল ২০২১
`

স্থানীয় সরকার নির্বাচনেও ক্ষমতাসীন দলের পেশিশক্তির ব্যবহার চলছে : চৌধুরী নায়াব ইউসুফ

স্থানীয় সরকার নির্বাচনেও ক্ষমতাসীন দলের পেশিশক্তির ব্যবহার চলছে : চৌধুরী নায়াব ইউসুফ - ছবি : নয়া দিগন্ত

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ বলেছেন, স্থানীয় সরকারের উপজেলা পরিষদ এমনকি ইউনিয়ন পরিষদের নির্বাচনেও দুর্নীতি ও পেশিশক্তিকে ব্যবহার করে জনগণের ভোটাধিকার হরণ করার ষড়যন্ত্রে লিপ্ত। এই ভোটারবিহীন ভোটের দুরাবস্থার অবসান ঘটাতে হবে। জনগণ যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেজন্য সবাইকে সোচ্চার হতে হবে।

শুক্রবার বিকেলে ফরিদপুরের গেরদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী মো: আরিফ হোসেনের সমর্থনে আয়োজিত এক নির্বাচনী সভায় নায়াব ইউসুফ এ কথা বলেন।

সভায় বক্তব্যকালে চৌধুরী নায়াব ইউসুফ বলেন, ‘ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের ও গেরদা ইউনিয়ন পরিষদের এই উপ-নির্বাচন একই দিনে অনুষ্ঠিত হচ্ছে। আমরা লক্ষ্য করছি, এই নির্বাচনে বিএনপির প্রার্থীদের পক্ষে যারা কাজ করছেন তাদের বাড়িতে বাড়িতে গিয়ে বিভিন্ন ধরণের হুমকি দেয়া হচ্ছে। নৌকা হেরে গেলে বিএনপির নেতা-কর্মীদের দেখে নেয়া হবে বলে হুমকি দেয়া হচ্ছে। তিনি বলেন, আমরা প্রশাসন ও নির্বাচন কমিশনকে এসব জানিয়েছি। আশা করছি, তারা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সবধরনের ব্যবস্থা নেবেন।’

গেরদা ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হান্নানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো: আব্দুল লতিফ মিয়া, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন, মৎসজীবী দলের আহ্বায়ক অধ্যক্ষ মো: সেলিম মিয়া, কোতয়ালী বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান রানু, গেরদা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুস সাত্তার মাস্টার, কোতয়ালী থানা বিএনপির সহ-সভাপতি হাজ্জাজ বিন ইউসুফ, গেরদা ইউনিয়ন যুবদলের সম্পাদক মো: মাসুদ মোল্যা প্রমুখ।

এ সময় সভা পরিচালনা করেন গেরদা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম বাবুল মাস্টার।



আরো সংবাদ