১৪ এপ্রিল ২০২১
`

মাগুরায় কৃষক আকামত হত্যায় জড়িত ইশারত গ্রেফতার

গ্রেফতারকৃত ইশারত শেখ ওরফে ইশা (২৬) - ছবি : নয়া দিগন্ত

মাগুরায় দিনমজুর আকামত হত্যায় জড়িত ইশারত শেখ ওরফে ইশাকে (২৬) গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ। আসামি ব্যক্তি আক্রোস থেকে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে মর্মে প্রাথমিক জিঙ্গাসাবাদে স্বীকার করেছেন।

মাগুরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেখ আল মেহেদী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মাগুরা শহরের বরুনাতৈল এলাকায় আকামত মোল্ল্যা (৫৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে ইশা শেখ নামে এক সন্ত্রাসী হত্যা করেন। এ ঘটনায় নিহতের ছেলে নাসিরুল হোসেন রাতেই সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সদর থানা পুলিশের বিশেষ তৎপরতায় শুক্রবার সকালে বরুনাতৈল গ্রাম থেকে হত্যা মামলার প্রধান আসামি ইশারত শেখ ওরফে ইশাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। ইশারতের নামে অস্ত্র ও ডাকাতি মামলাসহ মাগুরা সদর থানায় তিনটি মামলা রয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জয়নাল আবেদীন জানান, আটক ইশা শেখ প্রাথমিক জিঙ্গাসাবাদে হত্যার কারণ হিসেবে কয়েকটি কথা উল্লেখ করেছে, নিহত আকামতের সাথে আগে পাট জাগ নিয়ে দ্বন্দ্ব এবং বৃহস্পতিবার হত্যার আগে মুরব্বিদের সামনে বিড়ি খাওয়া, থুথু ফেলা ও ইয়ারকি করতে নিষেধ করায় তিনি ক্ষিপ্ত হয়ে আকামতকে ছুরিকাঘাত করেছেন। তাকে আদালতে হাজির করা হবে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ