২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় কৃষক আকামত হত্যায় জড়িত ইশারত গ্রেফতার

গ্রেফতারকৃত ইশারত শেখ ওরফে ইশা (২৬) - ছবি : নয়া দিগন্ত

মাগুরায় দিনমজুর আকামত হত্যায় জড়িত ইশারত শেখ ওরফে ইশাকে (২৬) গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ। আসামি ব্যক্তি আক্রোস থেকে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে মর্মে প্রাথমিক জিঙ্গাসাবাদে স্বীকার করেছেন।

মাগুরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেখ আল মেহেদী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মাগুরা শহরের বরুনাতৈল এলাকায় আকামত মোল্ল্যা (৫৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে ইশা শেখ নামে এক সন্ত্রাসী হত্যা করেন। এ ঘটনায় নিহতের ছেলে নাসিরুল হোসেন রাতেই সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সদর থানা পুলিশের বিশেষ তৎপরতায় শুক্রবার সকালে বরুনাতৈল গ্রাম থেকে হত্যা মামলার প্রধান আসামি ইশারত শেখ ওরফে ইশাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। ইশারতের নামে অস্ত্র ও ডাকাতি মামলাসহ মাগুরা সদর থানায় তিনটি মামলা রয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জয়নাল আবেদীন জানান, আটক ইশা শেখ প্রাথমিক জিঙ্গাসাবাদে হত্যার কারণ হিসেবে কয়েকটি কথা উল্লেখ করেছে, নিহত আকামতের সাথে আগে পাট জাগ নিয়ে দ্বন্দ্ব এবং বৃহস্পতিবার হত্যার আগে মুরব্বিদের সামনে বিড়ি খাওয়া, থুথু ফেলা ও ইয়ারকি করতে নিষেধ করায় তিনি ক্ষিপ্ত হয়ে আকামতকে ছুরিকাঘাত করেছেন। তাকে আদালতে হাজির করা হবে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল