২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আইনি ব্যবস্থা নেবেন নাসির

আইনি ব্যবস্থা নেবেন নাসির - ছবি : সংগৃহীত

সম্প্রতি বিয়ে করেছেন জাতীয় দলের অলরাউন্ডার ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পর থেকেই বিভিন্ন সমালোচনার মুখে পড়েছেন তিনি এবং তার সদ্য বিবাহিত স্ত্রী। আর এ বিয়ে নিয়ে বিতর্কের ইস্যুতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে উদ্ভুত পরিস্থিতিতে আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় দলের এ ক্রিকেটার।

বুধবার বনানীতে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছেন অলরাউন্ডার নাসির ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি।

সংবাদ সম্মেলনে নাসির হোসেন বলেন, ‘এতদিন সে (তামিমা) শুধু তামিম ছিল। এখন সে তামিমা হোসেন। আমি চাইবো না কেউ কোনোভাবে তার বিরুদ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো।’

এর আগে বুধবার ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তামিমার সাবেক স্বামী মো: রাকিব হাসান। মামলায় আগের বিয়ে গোপন রেখে নতুন বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যাভিচার ও মানহানির অভিযোগ আনা হয়েছে।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে রাকিব হাসান এ মামলা করেন।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। গত ১৭ ফেব্রুয়ারি তারা যৌথভাবে গায়ে হলুদের অনুষ্ঠান করেন। গত ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন নাসিরের পরিবার।


আরো সংবাদ



premium cement