২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কেন্দ্রীয় যুবলীগ নেতার বিরুদ্ধে চেয়ারম্যানসহ স্থানীয়দের ঝাড়ু মিছিল

যুবলীগ নেতার বিরুদ্ধে চেয়ারম্যানসহ স্থানীয়দের ঝাড়ু মিছিল - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সদর উপজেলায় আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজমীর শেখের বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল হয়েছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয়রা। বুধবার দুপুরে উপজেলার ধলাগাঁও বাজারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এ সময় তার বিরুদ্ধে নারী নির্যাতন, মাদক কারবার, চাঁদাবাজী ও সন্ত্রাসীদের গডফাদাসহ বেশ কয়েকটি অভিযোগ করেন মানববন্ধনকারীরা।

সরেজমিনে দেখা যায়, মানববন্ধন ও ঝাড়ু মিছিলে রামপাল ইউনিয়নের শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এ সময় সবাই কেন্দ্রীয় যুবলীগ নেতা আজমীর শেখকে নারী নির্যাতন, মাদক সম্রাট, কিশোর গ্যাংয়ের গডফাদার ও চাঁদাবাজীর দায়ে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। পরে তারা মানববন্ধন শেষে ঝাড়ু মিছিলের পাশাপাশি বিক্ষোভ প্রদর্শন করেন।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আজগর বেপারী, ইউপি সদস্য মহিউদ্দন আহম্মেদ, সানি আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ হোসেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদ কবির সোহেল, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগ সভাপতি রবিউল জিতু, রামপাল কলেজ ছাত্রলীগ সভাপতি পায়েল ফরাজি, সাধারণ সম্পাদক লিয়নসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।


আরো সংবাদ



premium cement