২৫ ফেব্রুয়ারি ২০২১
`

গাজীপুরে যাত্রীবেশে ৮ নারী ছিনতাইকারী গ্রেফতার

গাজীপুরে যাত্রীবেশে ৮ নারী ছিনতাইকারী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে যাত্রীবেশে ছিনতাইকারী আট নারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার হোতাপাড়া এলাকায় মিনিবাস আরোহী এক নারীর স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগর থানার ধরমন্ডল এলাকার হোসনে আরা বেগম (৩০), শেফালী আক্তার (২২), মালেক চান (২৫), নাছু বেগম (২২), ডলি আক্তার (২৪), অজুফা বেগম (১৮) এবং হবিগঞ্জ জেলা সদর থানার উচাইল এলাকার সাজেরা বেগম (৩০) ও রোকেয়া বেগম (২৬)। তারা সবাই গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় থাকেন।

জয়দেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বাস স্ট্যান্ড হতে চান্দনা চৌরাস্তায় যাওয়ার জন্য সালেহা বেগম নামের এক নারী মঙ্গলবার সকালে ঢাকাগামী একটি মিনিবাসে ওঠেন। এ সময় যাত্রীবেশে আট নারী ছিনতাইকারী তার পেছনে ওই মিনিবাসে ওঠেন। বাসটি কিছুদূর যাওয়ার পর নারী ছিনতাইকারীরা সালেহার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ সময় সালেহার চিৎকারে আশপাশের লোকজন ও পুলিশ এগিয়ে এসে ওই আট নারী ছিনতাইকারীকে আটক করে এবং ছিনিয়ে নেয়া চেইনটি জব্দ করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা সংঘবদ্ধ নারী ছিনতাইকারী দলের সদস্য বলে স্বীকার করেছে। তারা যাত্রীবেশে বিভিন্ন গাড়িতে উঠে যাত্রীদের কাছ থেকে টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে ও চুরি করে নিয়ে থাকে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



আরো সংবাদ