২৮ ফেব্রুয়ারি ২০২১
`

কৈ মাছ কেড়ে নিলো যুবকের প্রাণ

জীবিত কৈ মাছ গলায় আটকে যুবকের মৃত্যু -

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় গলার মধ্যে জীবিত কৈ মাছ আটকে শেখ মনির হোসেন ওরফে মন্টু (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

মনির হোসেন ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামের কাঞ্চন শেখের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও মনিরের ভাই মিজানুর রহমান শেখ জানান, গতকাল শনিবার দুপুরে ঘাড়ুয়ার বিলে আমাদের এক আত্মিয়ের পুকুরে মাছ ধরতে যান তারা। মনির একটি কই মাছ ধরে সেটি পাত্রে না রেখে মুখের মধ্যে ঢুকিয়ে দাঁত দিয়ে আটকে রাখার চেষ্টা করে। মুখে ঢোকানের পরপরই মাছটি গলার ভিতরে চলে যায়। এতে সে অজ্ঞান হয়ে পড়ে। অচেতন অবস্থায় মনিরকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা (ইএনটি) বিভাগের প্রধান ডা. শফিকুর রহমান জানান, মনিরের গলা ও শ্বাসতন্ত্রের ব্যাপক ক্ষতি হয়। অস্ত্রোপচার করে তার গলা থেকে মাছটি বের করা হয়। কিন্তু তার চেতনা ফিরেনি আর। রোববার সকালে দুবার বমি করে মৃত্যুর কেলে ঢলে পড়েন তিনি।



আরো সংবাদ


শহীদ মাসুম বিন হাবিবের বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক করোনায় মৃতের সংখ্যা বাড়ল চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, নিহত ১ ফতুল্লায় ৪ বাল্কহেড শ্রমিক হত্যা : ২ জনের মৃত্যুদণ্ড ও ৯ জনের যাবজ্জীবন তাড়াশে গ্রামের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৭ কোভিড-১৯ এক-দুই বছরের মধ্যে মৌসুমি রোগে পরিণত হতে পারে : বিশেষজ্ঞ সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী পাঁচ বছর পর দেশে সিনেমা হলের সংখ্যা দ্বিগুণ হবে : তথ্যমন্ত্রী

সকল