২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মোবাইল গেম নিয়ে বন্ধুদের সাথে ছেলের দ্বন্দ্বের জেরে প্রাণ গেল বৃদ্ধের

নিহত আবুল হোসেন আবু মিয়া - ছবি : সংগৃহীত

নরসিংদীর বেলাবতে মোবাইল গেমকে কেন্দ্র করে ছেলের বন্ধুদের সাথে হওয়া শুত্রুতার জেরে নিহত হলেন ৭০ বছরের বৃদ্ধ আবুল হোসেন আবু মিয়া। সোমবার সকাল সাড়ে ৭টায় উপজেলার আমলাব ইউনিয়নের পাহাড় উজিলাব গ্রামে ছেলের বন্ধুদের পিটুনিতে তিনি নিহত হয়েছেন বলে জানা গেছে।

এছাড়াও জানা যায়, হামলাকারীরা নিহতের স্ত্রী হালিমা আক্তার (৫৫), ছেলে স্বপন মিয়া (২০) ও রিপন মিয়া (২৫), মেয়ে সাবিনা আক্তারকেও (২২) পিটিয়ে আহত করেছে।

আবুল হোসেন আবু মিয়া পাহাড় উজিলাব গ্রামের মৃত আলফত আলীর ছেলে।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত বেলাব থানায় এ ব্যাপারে কোনো মামলা দায়ের করা হয়নি।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কিছু দিন আগে প্রতিবেশী গিয়াস উদ্দীনের ছেলে মুরাদ মিয়া, মানিক মিয়ার ছেলে জুরাইদ, রহিম উদ্দীনের ছেলে মুকুল মিয়া নামের কয়েকজন সহপাঠী মিলে আবুল হোসেন আবু মিয়ার ছেলে মো: স্বপন মিয়ার মোবাইলের ফ্রি গেম খেলার আইডি হ্যাক করে। পরে তাদের কাছ থেকে আইডি উদ্ধার করলে আবারো তারা স্বপন মিয়ার আইডি হ্যাক করে। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাতে স্বপন মিয়ার সাথে তাদের ঝগড়া হয়। তারই প্রেক্ষিতে সোমবার সকালে পাহাড় উজিলাব গ্রামের রহিম উদ্দীনের ছেলে মুকুল মিয়া, মানিক মিয়ার ছেলে জুনাইদ, গিয়াস উদ্দীনের ছেলে আমজাত, মোবারক, রুবেল মিয়া, মালেক, ধন মিয়াসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে আবুল মিয়ার বাড়িতে হামলা করে। এ সময় হামলাকারীরা আবুল হোসেন আবুকে পিটিয়ে মেরে ফেলেছে বলে অভিযোগ নিহতের পরিবারের সদস্যদের।

নিহতের স্ত্রী হালিমা আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ছেলে স্বপনের সাথে মোবাইলের গেম নিয়ে ঝগড়া ছিল প্রতিবেশী মুরাদ, জুরাইদ, রুবেল, মালেক ও আমজাতের সাথে। তারাই আজ সকালে আমার বাড়িতে হামলা করে আমাদের সবাইকে মারপিট করে। তাদের পিটুনিতে আমার স্বামীর মৃত্যু হয়েছে। আমি তাদের উপযুক্ত বিচার চাই।’

বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: মো: শাহরিয়ার জানান, নিহত ব্যক্তিকে হাসপাতালে আনার পর পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে হাসপাতাল আনার আগেই তিনি নিহত হয়েছেন।

বেলাব থানার ওসি মো: সাফায়েত হোসেন পলাশ বলেন, হাসপাতাল থেকে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারকে বলেছি তারা যেন থানায় এসে এজাহার দায়ের করে।


আরো সংবাদ



premium cement
অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন

সকল