২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিয়ের প্রস্তাবে ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীকে হত্যা করে চেয়ারম্যানপুত্র

বিয়ের প্রস্তাবে ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীকে হত্যা করে চেয়ারম্যানপুত্র - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রবাসীর স্ত্রী সাবিনা আক্তার (২০) হত্যায় জড়িত প্রধান হত্যাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি, ভৈরব ক্যাম্প। উন্নত প্রযুক্তি ব্যবহার করে ২৭ জানুয়ারি রাতে নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার বিরিশিরি এলাকা থেকে মো. সাইফুজ্জামান তানভীরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তানভীর কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দুজ্জামানের ছেলে।

বৃহস্পতিবার বিকালে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

তিনি জানান, ঘটনার এক মাস আগে কটিয়াদী বাজারে তানভীর ও সাবিনা আক্তারের পরিচয় হয়। এরপর দু’জনের মধ্যে মোবাইলে নাম্বার দেয়া নেয়া হয়। পরবর্তীতে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তানভীর ও সাবিনা আক্তার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

ঘটনার দিন ৫ জানুয়ারি দিবাগত রাত ১১ টায় মো. সাইফুজ্জামান তানভীর সাবিনার বাবার বাড়ী কমরভোগ এলাকার একটি বারিন্দার ঘরে অবস্থান করে। সেখানে তাদের দু’জনের মধ্যে শারীরিক সম্পর্ক শেষে সাবিনা আক্তার তানভীরকে বিয়ের প্রস্তাব দেয়। তানভীর সাবিনার প্রস্তাবটি প্রত্যাখান করে সাবিনাকে বুঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এতে তানভীর ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে সাবিনার পেটে বুকে আঘাত করে এবং গলাকেটে ফেলে। তার মৃত্যুর নিশ্চিত করে সাবিনার ফোন, সোনার চেইন, কানের দুল নিয়ে পালিয়ে যায় তানভীর।

এ ঘটনায় সাবিনার মা মদিনা আক্তার গত ৮ জানুয়ারি অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেন। মামলার দায়েরের পরপরই উক্ত হত্যাকারীদের ওপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালায়। সাবিনা আক্তার পৌরসভার কমরভোগ গ্রামের ফুলু মিয়ার কন্যা ও দ্বীন ইসলামের স্ত্রী।

গত ৮ জানুয়ারি মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় কটিয়াদী মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমানকে। তিনি গণমাধ্যমকে জানান, ‘সোনার চেইন ও কানের দুল ফাহিম স্বর্ণ শিল্পালয়ের মালিক মীর মো. শামীম এর কাছে ৩৫ হাজার টাকায় বিক্রয় করে। উক্ত সোনার চেইন ও কানের দুল কটিয়াদী থানার পুলিশ ফাহিম স্বর্ণ শিল্পালয়ের মালিক মীর মো. শামীমের কাছ থেকে উদ্বার করে বলে জানায়।'


আরো সংবাদ



premium cement