০৬ মার্চ ২০২১
`

ডিবি পুলিশের সোর্স জাকির হত্যার রহস্য উন্মোচন করল র‌্যাব

জাকির হত্যাকাণ্ডে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের টঙ্গীতে মাদক কারবারের প্রতিবন্ধকতা দূর করতে ডিবি পুলিশের সোর্স জাকিরকে হত্যা করা হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃত দুই মাদক কারবারি জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জাকির হত্যাকাণ্ডের এ তথ্য জানিয়েছে।

গ্রেফতারকৃত ‍দু’জন হলেন টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি বিল্লাল হোসেন (২৭), ঝর্ণা আক্তার (২১)। বিল্লাল কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ এলাকার শুকুর আলীর ছেলে ও ঝর্ণা টঙ্গীর মুরকুন এলাকার মাদক কারবারি রুবেলের স্ত্রী।

এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১ জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে র‌্যাব-১ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানাধীন শিলমুন এলাকায় অভিযান পরিচালনা করে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ার (অত্যাধুনিক চাকু) ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোর্স জাকির হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

র‌্যার আরো জানায়, জাকিরের তৎপরতায় তাদের মাদক কারবার ও সন্ত্রাসী কর্মকাণ্ডে বিঘ্ন ঘটছিল। বিল্লাল ইতোপূর্বে জোড়া খুনের অপরাধে গ্রেফতার হয়ে জেলে যান। জামিনে মুক্তি পেয়ে তিনি আবারো আগের কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। অপর আসামি ঝর্ণা আক্তারের স্বামী রুবেল গ্রেফতার হওয়ার পেছনেও জাকিরের ভূমিকা ছিল বলে তারা জানতে পারেন। এরই প্রতিশোধ হিসেবে তাদের পথের কাঁটা ডিবি পুলিশের সোর্স জাকিরকে হত্যার পরিকল্পনা করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিনদুপুরে গ্রেফতারকৃতরা ডিবি পুলিশের সোর্স জাকিরকে স্থানীয় জিআরপি বস্তির সামনের রাস্তায় কুপিয়ে হত্যা করেন।



আরো সংবাদ


মুক্তিযুদ্ধের চেতনায় নিজ-নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম কারাগারে তালাবদ্ধ কক্ষ থেকে উধাও হত্যা মামলার আসামি কেশবপুরে পিকনিকের বাস চাপায় শিশুর মৃত্যু উন্নয়নের জন্য ভ্যাট-ট্যাক্স দিতে হবে : এনবিআর চেয়ারম্যান নবাবগঞ্জে ৫ ডাকাত সদস্য আটক নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ময়মনসিংহ জেলা জামায়াতের উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ নোয়াখালীতে ৭ মার্চকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক সুনামগঞ্জে আত্মরক্ষায় বিজিবির গুলি : চোরাকারবারি নিহত ইবির করোনাকালীন প্রণোদনা প্যাকেজে অসমতা

সকল