১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ডিবি পুলিশের সোর্স জাকির হত্যার রহস্য উন্মোচন করল র‌্যাব

জাকির হত্যাকাণ্ডে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের টঙ্গীতে মাদক কারবারের প্রতিবন্ধকতা দূর করতে ডিবি পুলিশের সোর্স জাকিরকে হত্যা করা হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃত দুই মাদক কারবারি জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জাকির হত্যাকাণ্ডের এ তথ্য জানিয়েছে।

গ্রেফতারকৃত ‍দু’জন হলেন টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি বিল্লাল হোসেন (২৭), ঝর্ণা আক্তার (২১)। বিল্লাল কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ এলাকার শুকুর আলীর ছেলে ও ঝর্ণা টঙ্গীর মুরকুন এলাকার মাদক কারবারি রুবেলের স্ত্রী।

এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১ জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে র‌্যাব-১ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানাধীন শিলমুন এলাকায় অভিযান পরিচালনা করে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ার (অত্যাধুনিক চাকু) ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোর্স জাকির হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

র‌্যার আরো জানায়, জাকিরের তৎপরতায় তাদের মাদক কারবার ও সন্ত্রাসী কর্মকাণ্ডে বিঘ্ন ঘটছিল। বিল্লাল ইতোপূর্বে জোড়া খুনের অপরাধে গ্রেফতার হয়ে জেলে যান। জামিনে মুক্তি পেয়ে তিনি আবারো আগের কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। অপর আসামি ঝর্ণা আক্তারের স্বামী রুবেল গ্রেফতার হওয়ার পেছনেও জাকিরের ভূমিকা ছিল বলে তারা জানতে পারেন। এরই প্রতিশোধ হিসেবে তাদের পথের কাঁটা ডিবি পুলিশের সোর্স জাকিরকে হত্যার পরিকল্পনা করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিনদুপুরে গ্রেফতারকৃতরা ডিবি পুলিশের সোর্স জাকিরকে স্থানীয় জিআরপি বস্তির সামনের রাস্তায় কুপিয়ে হত্যা করেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল