০৬ মার্চ ২০২১
`

সিদ্ধিরগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

আহত একজন - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকায় ইপিজেডে গার্মেন্টের মালামাল কেনাবেচা ও লেবার সরবরাহের কাজকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাতজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আদমজী ইপিজেডের সুমিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষর্শীরা জানান, স্থানীয় কাউন্সিলর ও যুবলীগের সভাপতি মতিউর রহমানের সমর্থক পানি আক্তার এবং সাবেক কাউন্সিলর ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজ মন্ডলের সন্ত্রাসী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের মারুহিশা নামক একটি প্রতিষ্ঠানের লেবার সাপ্লাইয়ের কাজকে কেন্দ্র করে পানি আক্তার ও কসাই বাবুর গ্রুপের মধ্যে গত কয়েকদিন ধরেই উত্তেজনা বিরাজ করছিল। বৃহস্পতিবার পানি আক্তারের লোকজন মারুহিশা থেকে কাজ করে আদমজী ইপিজেডের সুমিলপাড়া বিহারী কলোনির পকেট গেট দিয়ে বের হওয়ার সময় অতর্কিত হামলা চালায় কসাই বাবুর লোকজন। এসময় পাল্টা হামলা করে পানি আক্তারের লোকজনও। এতে করে উভয় পক্ষের সাতজন গুরুতর রক্তাক্ত জখম হয়।

আহতরা হচ্ছেন, সজল (২৮), কাউসার (৩০), হেলাল (২৫), সোহাগ (২৪), সজীব, মাহিন ও সাকিব। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানায়, ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ করেনি। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।



আরো সংবাদ


মুক্তিযুদ্ধের চেতনায় নিজ-নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম কারাগারে তালাবদ্ধ কক্ষ থেকে উধাও হত্যা মামলার আসামি কেশবপুরে পিকনিকের বাস চাপায় শিশুর মৃত্যু উন্নয়নের জন্য ভ্যাট-ট্যাক্স দিতে হবে : এনবিআর চেয়ারম্যান নবাবগঞ্জে ৫ ডাকাত সদস্য আটক নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ময়মনসিংহ জেলা জামায়াতের উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ নোয়াখালীতে ৭ মার্চকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক সুনামগঞ্জে আত্মরক্ষায় বিজিবির গুলি : চোরাকারবারি নিহত ইবির করোনাকালীন প্রণোদনা প্যাকেজে অসমতা

সকল