০৮ মার্চ ২০২১
`

শ্রীনগরে মাটিচাপা পড়ে ২ নির্মাণশ্রমিকের মৃত্যু, আহত ১

শ্রীনগরে মাটিচাপা পড়ে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ১ - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের শ্রীনগরে মাটিচাপা পড়ে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার হাঁসাড়া কালিখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার ইতালী প্রবাসী আফজাল শেখ রাস্তার পাশের একটি স্থানে ভবন নির্মাণের জন্য শ্রমিক নিয়োগ করেন। শ্রমিকরা মাটি খুঁড়ে রাস্তার পাশে বড় গর্ত তৈরি করে বেজমেন্ট তৈরি করেন। এসময় পাশ থেকে মাটি ভেঙ্গে পড়লে নির্মাণ শ্রমিক শচীন মন্ডল (৩২), রুবেল (৩২) ও জিল্লু শেখ (৫০) বেজমেন্টের গর্তে চাপা পড়েন। এতে শচীন মন্ডল ও রুবেল ঘটনাস্থলেই মারা যান এবং জিল্লু শেখকে উদ্ধার করে ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শচীন মন্ডল বীরতারা ইউনিয়নের সাতগাঁও গ্রামের দিলিপ মন্ডলের ছেলে এবং রুবেল মধ্য হাঁসাড়া গ্রামের রেজাউল মাঝির ছেলে।

ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং স্থানীয়রা আফজাল শেখের বাড়ি ঘেরাও করে রাখেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আফজাল শেখকে তাদের হেফাজতে নেয়।

স্থানীয়রা জানায়, গতবছরও আফজাল শেখ রাস্তা খুঁড়ে ঝুঁকিপূর্ণ ভাবে কাজ শুরু করলে তা স্থানীয়দের বাধার মুখে প্রতিহত হয়।
শ্রীনগর থানার এসআই মুজাহিদ জানান, পুলিশ লাশ উদ্ধার ও বাড়ির মালিককে আটক করেছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।



আরো সংবাদ


সৌদির তেল বন্দরে ক্ষেপণাস্ত্র হামলা : জ্বালানি মন্ত্রণালয় সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ফরাসি বিলিয়নিয়ার এমপি পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনায় প্রস্তুত রাশিয়া তেজস্বিনী কাদম্বিনী রুহিয়ায় বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার তুরস্কে তৈরি সৌদি গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হাউছি বিদ্রোহীরা ইকুয়াটোরিয়াল গিনিতে বিস্ফোরণে নিহত ২০, আহত ৬ শতাধিক ১৫০ রোহিঙ্গা মুসলমানকে আটক করেছে ভারত, ফেরত পাঠানোর আশঙ্কা সাতক্ষীরায় জমিজমা বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন করোনাভাইরাস : প্রথম রোগী শনাক্তের ১ বছর পর পরিস্থিতি এখন কেমন?

সকল