২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কালিহাতীতে ট্রাক চাপায় ছোটভাই নিহত বড়ভাই আহত

কালিহাতীতে ট্রাক চাপায় ছোটভাই নিহত বড়ভাই আহত - ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী ছোটভাই নিহত ও তার বড়ভাই আহত হয়েছেন। কালিহাতীবাসস্ট্যান্ড সংলগ্ন ব্রিজের ঢালুতে বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। ক্ষোভে স্থানীয় লোকজন ওই ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

নিহতের নাম মুহাইমিনুল ইসলাম মাহী (১৫)। সে কালিহাতী পৌরসভার সাতুটিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাহী তার বড় ভাই জামিলের (২৩) সাথে মোটরসাইকেলযোগে গ্রামের মেঠো পথ থেকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে উঠলে টাঙ্গাইলগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহী মারা যায়। বড় ভাই জামিলকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে ওই ট্রাকেআগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এছাড়া রাস্তার উভয় পাশে তীব্র জানজটের সৃষ্টি হয়।

 


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল