২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে শিশু ধর্ষণের দায়ে ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

মুন্সীগঞ্জে শিশু ধর্ষণের দায়ে ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সদর উপজেলার ফিরিঙ্গিবাজারে এলাকায় আট বছরের শিশু ধর্ষণের অভিযোগে মহসিন (৩২) নামের এক ব্যক্তির যাবজ্জীবন স্বশ্রম কারাদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

বুধবার মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: জাকির হোসেনের আদালত এ রায় দেন। একই সাথে মহসিনকে ৫০ হাজার টাকার অর্থদণ্ড দেয়া হয়। মহসিন সদর উপজেলার রঘুরামপুরের মৃত আফতাব আলীর ছেলে।

রায়ে আরো বলা হয়, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/২০০৩)-এর ৯ (১) দণ্ডযোগ্য অপরাধের অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাকে দোষী সাব্যস্ত করে এ দণ্ড দেয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২০১৭ সালের ২৯ নভেম্বর সকালে সদর উপজেলার ফিরিঙ্গিবাজার এলাকার একটি কারখানায় কর্মরত মায়ের কাছ থেকে নিজ বাসায় ফেরার পথে তুলে নিয়ে আট বছরের শিশুকে ধর্ষণ করেন মহসিন। ঘটনার পরের দিন ২৯ নভেম্বর ২০১৭ সালে সদর থানায় শিশুর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ মহসিনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ফুলবাড়ীতে বৃষ্টি চেয়ে ইসতিসকার নামাজ

সকল