২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে নিরাপদ হেফাজত কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরে নিরাপদ হেফাজত কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

গাজীপুরে নারী, শিশু ও কিশোরী হেফাজত কেন্দ্রে গলায় ফাঁস লাগানো অবস্থায় হেফাজতী এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগরীর মোগড়খাল এলাকার ওই কেন্দ্রের তৃতীয় তলায় ৩০৩ নম্বর রুমের টয়লেট থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম নাজমা আক্তার (২০)। তিনি ময়মনসিংহের নান্দাইল থানার উত্তর কোনাপাড়া গ্রামের মো: হারেছ আলীর মেয়ে।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ঢাকা শাহআলী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা একটি মামলায় গত ২২ ডিসেম্বর গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন সমাজসেবা অধিদফতরের শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) থেকে নাজমা আক্তার এ প্রতিষ্ঠানে আসেন। তার হেফাজতী সিরিয়াল নম্বর-১২২৯। ওই দিন থেকে এ কেন্দ্রের হেফাজতী ছিলেন।

নিরাপদ আবাসন কেন্দ্রের কর্মকর্তাদের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে হেফাজতে থাকা সকল হেফাজতীকে প্রতিদিনের মতো ভবনের তৃতীয় তলা থেকে নিচে নামানো হয়। কিন্তু ওই নারী মাথা ব্যাথার অযুহাতে নিচে নামেননি। বেলা সোয়া ১টার দিকে সবাইকে ভবনের উপরে পাঠানো হয়। সেখানে ৩০৩ নম্বর রুমে টয়লেটের দরজার সাথে ওই নারীর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় দেখতে পায় ওই কেন্দ্রের অপর হেফাজতীরা। খবর পেয়ে ডিউটিরত নারী পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement