০৯ মার্চ ২০২১
`

টঙ্গীতে প্রকাশ্যে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা করলো মাদক কারবারিরা

টঙ্গীতে প্রকাশ্যে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা করলো মাদক কারবারিরা - নয়া দিগন্ত

মাদকের ট্রানজিট পয়েন্ট খ্যাত টঙ্গী রেলওয়ে জংশন সংলগ্ন জিআরপি বস্তিতে মঙ্গলবার প্রকাশ্য পুলিশের এক পেশাদার সোর্সকে কুপিয়ে হত্যা করেছে মাদক কারবারিরা।

নিহত সোর্সের নাম জাকির হোসেন (৫৫)। তিনি বরগুনা জেলার পাগড়গাইচ্ছা গ্রামের মমিন উদ্দিনের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর পূবাইল থানার হারবাইদ এলাকায় ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, টঙ্গী জিআরপি কলোনি বস্তির সামনের রাস্তায় মঙ্গলবার সাড়ে ৩টার দিকে জাকিরকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায় মাদক কারবারিরা। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাকিরের স্ত্রী লাইলী বেগম জানান, দুপুর ৩টার দিকে জাকিরের মোবাইলে একটি ফোন আসে। পরে তিনি বাসা থেকে বেরিয়ে যান। পূর্ব শত্রুতার জেরে জাকিরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, জাকিরের ডান ও বাম উরুতে রগ কাটাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, নিহত জাকির থানা পুলিশের সোর্স ছিলেন না, বরং তিনি ডিবি পুলিশের সোর্স পরিচয় দিতেন। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ দিকে স্থানীয়রা আরো জানান, জাকির একজন পেশাদার সোর্স ও ব্যক্তি হিসেবে ভালো লোক ছিলেন, তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে মিথ্যা তথ্য দিয়ে মানুষকে কখনো হয়রানি করেনি।



আরো সংবাদ