১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে মাদকসেবীর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড

কটিয়াদীতে মাদকসেবীর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড -

কিশোরগঞ্জের কটিয়াদীতে ইয়াবা সেবনের দায়ে এক মাদকসেবীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোছা: আকতারুন নেছা এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামি হলেন কামারকোনা মহল্লার (মঙ্গল প্রধানের বাড়ির) মো: কিনাম উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুছ (১৯) ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কিশোরগঞ্জ-খ সার্কেলের পরিদর্শক সেন্টু রঞ্চন নাথ নেতৃত্বে কটিয়াদী পৌরসভার কামারকোনা মহল্লায় (মঙ্গল প্রধানের) বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সময় আব্দুল কুদ্দুছকে হাতেনাতে আটক করেন এবং তার প্যান্টের পকেট থেকে ১৬ পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মোছা: আকতারুন নেছা ইয়াবা সেবন ও বহন করার দায়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে কারাগারে পাঠান।


আরো সংবাদ



premium cement
বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ

সকল