০৬ মার্চ ২০২১
`

কাপাসিয়া উপজেলা জামায়াতের সাবেক আমীরের ইন্তেকাল

কাপাসিয়া উপজেলা জামায়াতের সাবেক আমীরের ইন্তেকাল - নয়া দিগন্ত

কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া ইউনিয়ন জামায়াতের সাবেক আমীর অবসরপ্রাপ্ত উপজেলা সহকারী শিক্ষা অফিসার (এটিও) মো: আমিন উদ্দিন মোল্লা (৭৬) সোমবার সন্ধ্যায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে খিরাটী জামেয়া রাশিদিয়া আশরাফিয়া মাদরাসা ময়দানে নামাজে জানাজা শেষে তার নিজ গ্রাম খিরাটীতে তার দাফন সম্পন্ন হয়েছে। মরহুমের জানাজায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, কাপাসিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা ফরহাদ মোল্লা, সেক্রেটারি মাওলানা তোফাজ্জল হোসেন, গাজীপুর মেট্রো সদর থানা জামায়াতের আমীর মো: ছাদেকুজ্জামান খান, মনোহরদী উপজেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম, সেক্রেটারি মাওলানা ইকবাল হোসেন, জামায়াত নেতা মো: জসিমউদ্দিন, গাজীপুর বারের আইনজীবী নেতা অ্যাডভোকেট ফখরুদ্দিন আকবরী, ঘাগটিয়া ইউনিয়ন জামায়াতের আমীর ইমতিয়াজ বকুল সেক্রেটারি মো: ইদ্রিস আলী, ঘাগটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো: নুরুল ইসলাম চাঁন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি হারুনুর রশীদ হিরণ মোল্লা, বিশিষ্ট শিল্পপতি মো: মাহবুবুর রহমান তারেক, স্থানীয় ইউপি সদস্য মো: ফারুক হোসেনসহ কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন।

এ দিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে যৌথ বিবৃতি দিয়েছেন গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, নায়েবে আমীর অধ্যাপক জামাল উদ্দিন, সেক্রেটারি মো: খায়রুল হাসান, গাজীপুর জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তাসনীম, সেক্রেটারি মাওলানা শেফাউল হক ও কাপাসিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা ফরহাদ মোল্লা। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



আরো সংবাদ