২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাংবাদিক কন্যাকে উত্ত্যক্ত, গরম পানিতে ঝলসালো বাবাকে

সাংবাদিক কন্যাকে উত্ত্যক্ত, গরম পানিতে ঝলসালো বাবাকে - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক সাংবাদিকের মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার গায়ে ফুটন্ত গরম পানি ঢেলে দেয়ার অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে উপজেলা মেঘনা শিল্পনগরী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার বিচার চাইতে গেলে উত্ত্যক্তকারী কাইয়ুমের ভগ্নিপতি মো: জয়নাল সাংবাদিক মনির হোসেনের গায়ে গরম পানি ঢেলে দিয়েছেন বলে অভিযোগ উঠে। ঝলসে যাওয়া ওই সাংবাদিককে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রোববার বিকেলে মনির দু’জনকে আসামি করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মালিভিটা এলাকার বাসিন্দা ও একটি পত্রিকার বন্দর উপজেলা প্রতিনিধি মনির হোসেন। তার কলেজ পড়ুয়া মেয়ে সুমাইয়া আক্তার সানিয়াকে দীর্ঘ দিন ধরে কলেজে যাওয়া আসার পথে বিভিন্ন অঙ্গভঙ্গি, অশ্লীল কথা-বার্তাসহ কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল প্রতিবেশী মো: হাবিবুল্লাহর ছেলে কাইয়ুম।

এ বিষয়ে জানতে পারেন সাংবাদিক মনির। পরে শনিবার বিকেলে জয়নালকে অবহিত করে বিচার দাবি করেন। এ সময় উভয়ের মধ্যে বিতর্কের একপর্যায়ে জয়নাল ক্ষিপ্ত হয়ে সিদ্ধ ডিম বিক্রেতার দোকানের ফুটন্ত গরম পানি মনিরের গায়ে ঢেলে দেন। এতে সাংবাদিক মনিরের দুই হাত, পেট উরুসহ শরীরের নিম্নাংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মনিরকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে মনির হোসেন জানান, ‘দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে উক্ত্যক্ত করে আসছে জয়নালের শ্যালক কাইয়ুম। এ বিষয়ে তার কাছে বিচার দাবি করলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে তিনি সিদ্ধ ডিমের গরম পানি আমার ওপর ঢেলে দেন।’

এ বিষয়ে অভিযুক্ত জয়নালের সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও থানা ওসি (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, আহত সাংবাদিক মনির হোসেন দ ‘জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল