০৬ মার্চ ২০২১
`

সাভারে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

সাভারে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ - ছবি : প্রতীকী

সাভার পৌর এলাকার আড়াপাড়ার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহতের নাম পারভেজ হোসেন (২৩)। তিনি স্থানীয় মরহুম মানিক হোসেনের ছেলে। রোববার দুপুরে পুলিশ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার কে বা কারা পারভেজকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। রোববার চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে শনিবার রাতে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার (এসআই) মো: সাফায়াত হোসেন জানান, শনিবার রাতে পারভেজ হোসেনকে কে বা কারা কুপিয়ে আহত করে। পরে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হলে রোববার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।



আরো সংবাদ


নোয়াখালীতে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী ফিরে এলেন আওয়ামী পন্থী আইনজীবীদের সংঘর্ষে আহত এমপি জাকিয়া হাসপাতালে রায়হানপুরে ভোট কেন্দ্র পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন ইরাকে শান্তির আহ্বান পোপের ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল করোনাভাইরাস : দুই ডোজ টিকার আগে পুরোপুরি নিরাপদ নয় কুমারখালীতে আ’লীগের দু’গ্রুপের দ্বন্দ্বে সভা পণ্ড, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন নবীনগরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত গাজীপুরে কেমিক্যাল গুদামে আগুন : নিহত ১, আহত ১২ অন্ধ হাফেজের সাফল্য গাঁথা অধ্যায়, পাগড়ি নিলেন ১০ অন্ধসহ ২০০ হাফেজ-হাফেজা উত্তর সিরিয়ায় তেল শোধনাগারে ক্ষেপণাস্ত্র হামলা : নিহত ১

সকল