২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার

-

কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের নাম আওলাদ হোসেন (৪৫)। তিনি গাজীপুর মহানগরীর কোনাবাড়ী রনু সুপার মার্কেট ও আরগন ফার্মাসিউটিক্যাল্স লিমিটেড এর মালিক। গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানা পুলিশ রোববার আসামিকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ধর্ষণের শিকার নারী শ্রমিকের আইনজীবী রফিকুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ওই নারী বিগত ২০১০ সাল থেকে আসামি আওলাদ হোসেনের প্রতিষ্ঠানে চাকরি করতো। এই সুবাদে আওলাদ সুযোগ পেলেই বিবাহের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করতো। ইতিমধ্যে ভিকটিম ৯ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এমতাবস্থায় বিবাহের জন্য চাপ দিলে আসামী বিভিন্নভাবে কালক্ষেপনের আশ্রয় নেয় এবং গর্ভের সন্তান নষ্ট করার জন্য ভিকটিমকে ধর্ষণসহ বিভিন্নভাবে পাশবিক নির্যাতন করতো। সর্বশেষ গত ২২ জানুয়ারি আসামী নিজের অফিস কক্ষে ভিকটিককে ধর্ষণ করে এবং গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দেয়। এতে নিরুপায় হয়ে ভিকটিম গত শনিবার জিএমপির কোনাবাড়ী থানায় মামলা করেন। পুলিশ শনিবারই আসামী আওলাদকে গ্রেফতার করে। রোববার আওলাদকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল