২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হাইকোর্ট এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন

হাইকোর্ট এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন - ছবি : প্রতীকী

রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স ৪৫ বছর। শনিবার রাত পৌনে ৯টার দিকে হাইকোর্ট মাজার অদূরে ঈদগাহ গেট সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় পথচারী রিকশাচালক আব্দুর রহমান মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উদ্ধারকারী আব্দুর রহমান জানান, ‘রাস্তায় ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই ব্যাক্তি। পরে তাকে মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রশিদ জানান, ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক রাস্তায় পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাম পায়ের উরুতে, বাম হাত ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, নিহতের প্যান্টের পকেটে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে। কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল