২৭ ফেব্রুয়ারি ২০২১
`

হাইকোর্ট এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন

হাইকোর্ট এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন - ছবি : প্রতীকী

রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স ৪৫ বছর। শনিবার রাত পৌনে ৯টার দিকে হাইকোর্ট মাজার অদূরে ঈদগাহ গেট সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় পথচারী রিকশাচালক আব্দুর রহমান মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উদ্ধারকারী আব্দুর রহমান জানান, ‘রাস্তায় ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই ব্যাক্তি। পরে তাকে মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রশিদ জানান, ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক রাস্তায় পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাম পায়ের উরুতে, বাম হাত ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, নিহতের প্যান্টের পকেটে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে। কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।



আরো সংবাদ


লিবীয় উপকূল থেকে দেড় শ’র বেশি অবৈধ অভিবাসী উদ্ধার এলডিসি থেকে উত্তরণের চূড়ান্ত সুপারিশ পেলো বাংলাদেশ দুই রাষ্ট্র এক জাতি : নাগরনো-কারাবাখ বিজয়ের স্মরণে স্মৃতিসৌধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে জানা যাবে বিকেলে হাইতিতে কারাগারে সহিংসতায় ২৫ জনের মৃত্যু চকরিয়ায় ১২ ঘণ্টার ২ সড়ক দুর্ঘটনা : ৪ জনের মৃত্যু, আহত ১০ নেইমারের সাথে নতুন চুক্তি নিয়ে আলোচনায় পিএসজি এরদোগানের ২০২০ গ্লোবাল মুসলিম পার্সোনালিটি অ্যাওয়ার্ড অর্জন বিদেশী নেতার সাথে দ্বিতীয় ‘ভার্চুয়াল’ সম্মেলন করতে যাচ্ছেন বাইডেন : হোয়াইট হাউস ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর ৭ দিনের জেল ঢাকা বারের সভাপতি আ’লীগের, সম্পাদক বিএনপি’র

সকল