২৮ ফেব্রুয়ারি ২০২১
`

কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত

কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত -

গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় রুবেল হোসেন নামে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে বাঁশতলী-কালিয়াকৈর সড়কের বাঁশতৈল এলাকার জলকুটিরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

রুবেল গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ খন্দকার পাড়া এলাকার সিদ্দিক হোসেনের ছেলে। রুবেল ঢাকার রাজাবাগ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন।

কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, কর্মস্থল থেকে ছুটিতে এসে শুক্রবার দুপুরে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে কালিয়াকৈর যাচ্ছিলেন রুবেল। পথে ওই স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে সিএনজিচালিত একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় অটোরিকশাটি রুবেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশেষায়িত হাসপাতালে নিয়ে গেলে সেখানে রুবেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



আরো সংবাদ


পাঁচ বছর পর দেশে সিনেমা হলের সংখ্যা দ্বিগুণ হবে : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন : বিএনপির এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ জাতিসঙ্ঘে মিয়ানমারের দূতকে বরখাস্ত সামরিক বাহিনীর, আত্মগোপনে পরিবার মহেশপুর পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন নেশার টাকা না পেয়ে মাকে খুন পৌরসভা নির্বাচন : নান্দাইলে তিন কাউন্সিলর প্রার্থীসহ আটক ৪ ছাত্রদল-পুলিশ সংঘর্ষ : সাংগঠনিক সম্পাদকসহ অর্ধশত ছাত্রদল নেতা আহত মাওলানা জসিমের উপর হামলা : তদন্ত থেমে গেলে আন্দোলনের হুমকি হেফাজতের সেনাপ্রধানের পদচ্যুতির আদেশে স্বাক্ষরে অস্বীকৃতি আর্মেনিয়ার প্রেসিডেন্টের স্বাধীন ‘পুলিশ অভিযোগ তদন্ত কমিশন’ চেয়ে সুপ্রিম কোর্টের শতাধিক আইনজীবীর রিট কার্টুনিস্ট কিশোর জামিন চেয়েছেন 

সকল