২৮ ফেব্রুয়ারি ২০২১
`

টাঙ্গাইলে ট্রাক-মিনিট্রাক সংঘর্ষে শিশুসহ নিহত ২

টাঙ্গাইলে ট্রাক-মিনিট্রাক সংঘর্ষে শিশুসহ নিহত ২ - ছবি : প্রতীকী

টাঙ্গাইলে ট্রাক ও মিনিট্রাক সংঘর্ষে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। শুক্রবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জিয়াউর রহমান বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক মহাসড়কের করটিয়া এলাকায় পৌঁছালে চাকা পাংচার হয়ে ঢাকাগামী একটি আসবাপত্র বোঝাই মিনিট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনিট্রাকে থাকা দু’জন নিহত হন। এ সময় মিনিট্রাকের চালক আহত হন।

নিহতদের মধ্যে আট থেকে ১০ বছর বয়সের এক শিশু রয়েছেন। আহত চালককে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল