২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সখীপুরে কলেজছাত্র রবিন হত্যা মামলায় গ্রেফতার ২

সখীপুরে কলেজছাত্র রবিন হত্যা মামলায় গ্রেফতার ২ -

টাঙ্গাইলের সখীপুরে কলেজছাত্র আনিসুর রহমান রবিন (১৮) হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বহুরিয়া গ্রাম থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বহুরিয়া দক্ষিণ পাড়া গ্রামের শাহিন খানের ছেলে নাহিম ওরফে ফাহিম খান (১৯) ও একই এলাকার মজনু মিয়ার ছেলে রনি মিয়া (২০)।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, কলেজছাত্র আনিসুর রহমান রবিন (১৮) হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি রাত ১১টার দিকে সরকারি মুজিব কলেজের এইচএসসি প্রথম বর্ষের মেধাবী ছাত্র মো: আনিসুর রহমান রবিন ও তার জমজ ভাই আশিকুর রহমান রনি বাড়ির পাশে একটি গানের আসর থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা চালায়। এ সময় তাদের চিৎকারে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রবিন ও তার জমজ ভাই রনিকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রবিনকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল