২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সখীপুরে কলেজছাত্র রবিন হত্যা মামলায় গ্রেফতার ২

সখীপুরে কলেজছাত্র রবিন হত্যা মামলায় গ্রেফতার ২ -

টাঙ্গাইলের সখীপুরে কলেজছাত্র আনিসুর রহমান রবিন (১৮) হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বহুরিয়া গ্রাম থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বহুরিয়া দক্ষিণ পাড়া গ্রামের শাহিন খানের ছেলে নাহিম ওরফে ফাহিম খান (১৯) ও একই এলাকার মজনু মিয়ার ছেলে রনি মিয়া (২০)।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, কলেজছাত্র আনিসুর রহমান রবিন (১৮) হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি রাত ১১টার দিকে সরকারি মুজিব কলেজের এইচএসসি প্রথম বর্ষের মেধাবী ছাত্র মো: আনিসুর রহমান রবিন ও তার জমজ ভাই আশিকুর রহমান রনি বাড়ির পাশে একটি গানের আসর থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা চালায়। এ সময় তাদের চিৎকারে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রবিন ও তার জমজ ভাই রনিকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রবিনকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী

সকল