১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফেরিতে উঠতে গিয়ে ব্যারিস্টার দম্পতিসহ মাইক্রোবাস নদীতে

ফেরিতে উঠতে গিয়ে ব্যারিস্টার দম্পতিসহ মাইক্রোবাস নদীতে - ছবি - সংগৃহীত

ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস যাত্রীসহ নদীতে পড়ে যায়। বৃহস্পতিবার সকালে পাটুরিয়া ৫ নম্বর ফেরিঘাট পন্টুনে ওই দুর্ঘটনা ঘটে। তবে মাইক্রোবাসের যাত্রী ব্যারিস্টার মনিরুল ইসলাম, তার স্ত্রী ও চালক আব্দুস সাত্তার অক্ষত রয়েছেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা এরিয়া অফিসের এজিএম (মেরিন) আব্দুস সাত্তার তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পাটুরিয়া ৫ নম্বর ঘাটে ফেরিতে উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি নদীতে পড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা চালকসহ তিন যাত্রী গাড়ির দরজা খুলে বেরিয়ে আসতে সক্ষম হন। ব্যারিস্টার ও তার স্ত্রী ওই মাইক্রোযোগে ফরিদপুরে একটি মামলার শুনানির জন্য যাচ্ছিলেন। নিমজ্জিত মাইক্রোবাসটি তাদের নিজস্ব ক্রেন দিয়ে তীরে উঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল