২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বড় বোনকে গলা টিপে হত্যা, গ্রেফতার ছোট ভাই

বড় বোনকে গলা টিপে হত্যা, গ্রেফতার ছোট ভাই - নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে বড় বোনকে গলা টিপে হত্যার দায়ে ছোট ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার উপজেলার বাঁশতৈল ইউনিয়নের উত্তর পেকুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সুলতানা আক্তার। তিনি বাঁশতৈল ইউনিয়নের উত্তর পেকুয়া গ্রামের বাসিন্দা মৃত মো: শাজাহান আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুলতানা আক্তার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কলেজ শাখার ছাত্রী। তার ছোট ভাই শহিদুল ইসলাম মানসিক ভারসাম্যহীনভাবে এলাকায় চলাফেরা করতেন। শহিদুল কয়েক দিন ধরে বোনের কাছে টাকা চেয়ে আসছিলেন। বড় বোন সুলতানা আক্তার টাকা না দেয়ায় তার উপর ক্ষুব্ধ হয়ে বুধবার নিজ বাড়িতে গেটে তালা দিয়ে পরে বড় বোন সুলতানাকে মারধর করেন তিনি। একপর্যায়ে তাকে গলা টিপে হত্যা করেন। পরে আশপাশের লোকজন ঘটনাটি জানতে পেরে পুলিশে খবর দিলে পুলিশ এসে বাড়ির গেটের তালা ভেঙ্গে সুলতানার লাশটি উদ্ধার করে। এ সময় সুলতানার ছোট ভাই শহিদুল ইসলামকে গ্রেফতার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সাইফুল ইসলাম বলেন, জমি, পারিবারিক বিরোধ ও টাকা পয়সা নিয়ে শহিদুল ইসলাম তার বোন সুলতানাকে হত্যা করেছে। শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সুলতানার চাচা সোহরাব হোসেন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

সকল